হারানো মালের ক্ষতিপূরণ দাবি করে রেলওয়ে কর্তৃপক্ষের নিকট একটি পত্র লেখ।
২২ জুলাই ২০২৩
বরাবর
স্টেশন ম্যানেজার
বাংলাদেশ রেলওয়ে
পাহাড়তলী, চট্টগ্রাম ।
বিষয় : হারানো মালের ক্ষতিপূরণের আবেদন ।
জনাব
সবিনয় নিবেদন এই যে, গত ১৮ জুলাই ২০১৭, ঢাকা থেকে চট্টগ্রামগামী বাংলাদেশ রেলওয়ের ‘মহানগর এক্সপ্রেস’-এর একজন যাত্রী হিসাবে আমি ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করি । আমার টিকিট নং বাংলাদেশ রেলওয়ে ঢ–২১২ (শোভন শ্রেণি) । আমি আমার একটি বড়ো চামড়ার ব্যাগ লাগেজ হিসাবে বুকিং দিয়েছি, যার নং বি.আর. ৩১০১ । চট্টগ্রাম পৌঁছার পর কর্তৃপক্ষ আমার ব্যাগটি দিতে পারেনি । উক্ত ব্যাগে আমার প্রয়োজনীয় জিনিস ও কাগজপত্র ছিল । লাগেজ হারানোর দায়ভার আইনত রেলওয়ে কর্তৃপক্ষকেই বহন করতে হবে । কাগজপত্রের ক্ষতি অপূরণীয় হলেও অন্যান্য জিনিসের মূল্য আনুমানিক ১০ হাজার টাকা । আমি উক্ত হারানো মালের ক্ষতিপূরণ দাবি করছি।
অতএব জনাব, উপরিউক্ত আবেদনের পরিপ্রেক্ষিতে অবিলম্বে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে বিশেষভাবে অনুরোধ করছি ।
নিবেদক
আপনার বিশ্বস্ত
ইমদাদুল হক রনি
২/১-ক, রিয়াজুদ্দিন বাজার
নিউমার্কেট, চট্টগ্রাম।
[পত্র লেখা শেষে খাম এঁকে খামের ওপরে ঠিকানা লিখতে হয়]
Leave a comment